শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)

টাঙ্গাইলের মির্জাপুরে শনিবার(২৬ অক্টোবর)সকালে বাস ও ইজিবাইক সংঘর্ষে ১ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরও ৬ জন কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।ঘটনাটি ঘটেছে উপজেলার ঢাকা-টাঙ্গাইল বাইপাস মহাসড়কের মির্জাপুরের দেওহাটা এলাকায়।ঘটনার পর বাস আটক করা হলেও পলাতক রয়েছে ঘাতক চালক।

দুর্ঘটনায় নিহত ব্যক্তি উপজেলার মির্জাপুর পৌর সদরের পোষ্টকামুরী গ্রামের মৃত.রোস্তম মিয়ার ছেলে নজরুল মিয়া (৪০)। আর আহতরা হলেন, আহম্মেদ আলী (৬৫), আমজাদ মিয়া (৬০), কালাম (২৪), দ্বিনেশ (৪৫), আকলিমা আক্তার (৩০), অষ্টমী (৫০)।

প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, সকাল প্রায় সাড়ে ১০টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৫-২৫২৫) ও মির্জাপুর থেকে দেওহাটাগামী ইজিবাইক ঐ ঘটনাস্থলে পৌছালে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। পরে আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ইজিবাইকে থাকা ৬ যাত্রী গুরুতর আহত হয় ও চালক চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।বর্তমানে আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা.প্রদীপ কুমার রায়।

গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক সালাহ্ উদ্দিন সাংবাদিকদের বলেন, ঘাতক বাস আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। মামলা প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here