শামীম মিয়া

তোর মনেতে মন মিশাইয়া পাইলাম শুধু কষ্ট’রে” এই গানের আলোচনার পরে আবার এক সাথে গীতিকার ও সাংবাদিক শামীম মিয়া ও কন্ঠ শিল্পী সিরাজ খান।খুব শীগ্রই আসছে সঙ্গীত শিল্পী সিরাজ খানের কন্ঠে”সর্বনাশ”শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও গান।গানটি প্রকাশ করা হবে বরাবরের মতো এবি মিডিয়া সেন্টার ইউটিউব চ্যানেল থেকে।

শামীম মিয়ার কথায় গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন জনপ্রিয় কন্ঠ শিল্পী,সংগীত পরিচালক ও সুরকার অনিরুদ্ধ শুভ। খুব শীগ্রই দেশের বিভিন্ন লোকেশনে গানটির মিউজিক ভিডিওর শূটিং করা হবে বলে জানিয়েছেন এবি মিডিয়া সেন্টার এর কর্ণধর আল আমীন(বাবু)

নতুন এই গান প্রসঙ্গে কন্ঠ শিল্পী সিরাজ খান বলেন, গীতিকার শামীম মিয়া ভাই এর লেখা আগের গান শ্রোতারা গ্রহন করেছে। সেই কারনে নতুন আরও একটি গান আমাকে দিয়ে করাবে বলে গীতিকার শামীম মিয়া ও প্রযোজক আল আমীন(বাবু)ভাই পরিকল্পনা করে আমাকে জানান।আর আমিও রাজি হয়ে যায়।সিরাজ খান আরও বলেন,এই সর্বনাশ”শিরোনামের নতুন গানের কথা গুলো অনেক ভালো।দর্শকশ্রোতারা নতুনত্ব খুজে পাবে।’ আশা করছি,গানটির অডিও’র পাশাপাশি ভিডিওটিও ভালো লাগবে সবার কাছে।

এবি মিডিয়া সেন্টার এর মালিক আল-আমীন(বাবু) জানায়, খুব শীগ্রই তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে সিরাজ খানের” সর্বনাশ”শিরোনামের নতুন এই গানটি।বাবু আরও বলেন নতুন নতুন সব গান,শর্টফিল্ম ও গজল পেতে শ্রোতারা এবি মিডিয়া সেন্টার এর সাথেই থাকুন ও আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here