শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)

সবার জনপ্রিয় কন্ঠ শিল্পী শান্ত ২০১৯ সালের জানুয়ারী থেকে ডিসেম্বর মাস পর্যন্ত মিউজিক ভিডিও,স্টুডিও ভিডিও সহ সব মিলিয়ে শান্ত শ্রোতাদের মাঝে মোট ৪৬ টি নতুন নতুন গান উপহার দিয়েছেন। এই ৪৬ টি গানের মাঝে প্রায় সব কয়টি গানই শ্রোতাপ্রিয় হয়েছে।

এই ৪৬ টি নতুন গান রিলিজ হয়েছে,sm vcd center থেকে (১২টি), bulbul audio থেকে( ১৮টি),soranjoli থেকে(২টি),sadiya vcd থেকে( ৮টি), rongdhonu music থেকে( ৫টি)ও zara music থেকে(১টি)।

জানাগেছে,এই সব কয়টি গানের গীতিকার হিসেবে রয়েছেন,জাহাঙ্গীর আলম,দুঃখী লালন,শান্ত,নুর হোসেন হৃদয়,খোরশেদ আলম ও সিরাজুল ইসলাম প্রমূখ।আর গানের সুর করছেন,কন্ঠ শিল্পী শান্ত,দুঃখী লালন,জাহাঙ্গীর আলম ও আলামিন খান।

এদিকে গানের সংগীত আয়োজন করছেন সংগীত পরিচালক,রেজা মাহমুদ,আলামিন খান,দেবা পাল,ইমরুল ও রুমি সেন।

এ বিষয়ে কন্ঠ শিল্পী শান্ত জানান,শ্রোতাদের কথা চিন্তা করে ২০১৯ সালে একের পর এক নতুন নতুন গান উপহার দিয়েছি আমি।শ্রোতারাও আমার গান শুনেছে আমি ধন্য তাদের কাছে। শ্রোতাদের ভালোবাসা পেয়েছি। শান্ত আরও বলেন, ২০১৯ সালের মত ২০২০ সালেও শ্রোতারা আমার নতুন নতুন গান পাবে।তিনি বলেন জানুয়ারী মাষে সাংবাদিক ও গীতিকার শামীম মিয়া লেখা নতুন একটি গান আসবে এবি মিডিয়া সেন্টার ইউটিউব থেকে।কন্ঠ শিল্পী শান্ত সকল শ্রোতাদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here