শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)

বৃহস্পতিবার বিকেল প্রায় ৪ টায় ডিপি মিউজিক স্টেশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে রিলিজ দেয়া হয়েছে জনপ্রিয় কন্ঠ শিল্পী “আরমান আলিফের” ২০২০ এর প্রথম গাওয়া মিউজিক ভিডিও গান”শেষ দেখা”।
জানাযায়,”শেষ দেখা”গানের কথা লিখেছেন এ সময়ের তুখোড় জনপ্রিয় গীতিকার প্রসেনজিত মন্ডল আর সুর করেছেন জনপ্রিয় সুরকার মাহফুজ ইমরান।এ দিকে এই গানের কম্পোজ করেছেন এ সময়ের অন্যতম জনপ্রিয় কম্পোজার জেকে মজলিশ।এই গানে মডেল হিসেবে কাস্ট করা হয়েছে আলোচিত মডেল আসিফ ইমরুজ ও শাকিলাকে। মিউজিক ভিডিওটি খুব দক্ষতার সাথে নির্মান করেছেন পরিশ্রমি নির্মাতা বি এম সাইফুল ইসলাম ডিওপির দায়িত্বে ছিলেন এ এম রিজু।

সুন্দর পরিপাটি হৃদয় বিদারক কাহিনী ভিত্তিক নির্মান এটি। এর কথা,সুর, সঙ্গীত,গায়কি সব মিলিয়ে প্রত্যেকটা মানুষের হৃদয় নাড়া দিবে বলে আশা করেন সংশ্লিষ্ট সবাই।

গান সম্পর্কে জনপ্রিয় কন্ঠ শিল্পী আরমান আলিফ জানান, সুরকার মাহফুজ ইমরান ভাই যে দিন প্রথম আমাকে শুনান গানের সুর,তখন থেকেই অনেক ভালো লেগেছে। তার পর জেকে ভাই এর কম্পোজিশনও আমাকে ব্যাপক মুগ্ধ করেছে। ভোকাল দেয়ার পর মনে হলো আসলেই ভালো একটি কাজ হলো,অনেক বছর বেঁচে থাকার মতো একটি কাজ। এই গানের কথা এতো সুন্দর করেছে সাজিয়েছেন প্রসেনজিত মন্ডল দাদা,যে শুরুতেই একটা বিশেষ ভালোলাগা মনে কাজ করতে ছিলো। আমি খুব আশাবাদি গানটা আমার দর্শক,ভক্ত-শ্রোতারা ভিন্ন ভালোলাগা কিছু পাবে ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here