শামীম মিয়া(বিনোদন রিপোর্ট)

আসিতেছে পদ্মা মিউজিক ইউটিউব চ্যানেল থেকে কন্ঠ শিল্পী”কাজী শুভ, ইমন খান ও এস রুহুল এর কন্ঠে মোট ৫ টি মিউজিক ভিডিও গান।এরই মধ্যে গান গুলোর রেকডিং এর কাজ শেষ হয়েছে। এখন চলছে গানের মিউজিক ভিডিও এর শুটিং।জানাগেছে,মানিকগঞ্জ ও পুবাইলের বিভিন্ন সুন্দর লোকেশনে অসাধারণ সব গল্প নিয়ে নির্মিত হচ্ছে এই ৫ টি গানের মিউজিক ভিডিও এর কাজ।আর এই মিউজিক ভিডিও গুলোর কাজ করছেন খুব দক্ষতার সাথে বি এম সাইফুল ইসলাম।

জানাযায়,জনপ্রিয় কন্ঠ শিল্পী”কাজী শুভ এর”
“তুমি হাঁসলে চাঁদ হাসে”শিরোনামের ১ টি,,ইমন খান”এর” মিথ্যাবাদী,কলিজায় জ্বলে রে আগুন,
বুকের পাঁজর”শিরোনামের ৩টি ও এস রুহুল এর”বুকের ক্ষত” শিরোনামের ১ টি সহ সর্বমোট ৫ টি গান আসছে সামনে পদ্মা মিউজিক এর ব্যানারে।এই ৫ টি গানের গীতিকার হিসেবে রয়েছেন পদ্মা মিউজিক ইউটিউব চ্যানেলের কর্ণধার ও গীতিকার এম এ বাশার তুষার । সুরকার হিসেবে রয়েছেন মাহফুজ ইমরান,অভি আকাশ ও এস রুহুল।আর এই গান গুলোর সুন্দর মিউজিক করেছেন সংগীত পরিচালক, মুশফিক লিটু,রোহান রাজ,রিয়েল আশিক,জেকে মজলিস ও এস রুহুল।এই ৫ টি গানে মডেল হিসেবে রয়েছেন,আলভী মামুন,জান্নাত রুপা,আনান খান,দোঁলন আহমেদ ,আরিয়ান শুভ,মাহিয়া মীম,আশিক,সেজুতি, ও পাপ্পু ।
এই ৫ টি গানের বিষয়ে পদ্মা মিউজিক ইউটিউব চ্যানেলের কর্ণধার ও গীতিকার এম এ বাশার তুষার জানান,অনেক যত্ন নিয়ে ও অনেক সুন্দর কথা দিয়ে ৫ টি গান সাজিয়েছি আমি সকল শ্রোতাদের জন্য।আশা করছি সবাই গ্রহন করে নিবে সব কয়টি গান।অনেক সুন্দর সুর ও মিউজিক হয়েছে এই গান গুলোর।শ্রোতারা ভালো কিছু পাবে আশা করছি।তিনি আরও বলেন সবাই গান গুলো পেতে পদ্মা মিউজিক ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন ও চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here