মোঃ রুবেল মিয়া(স্টাফ রিপোর্টার)

টাংগাইলের মির্জাপুর কলেজের সাবেক ভি, পি, ও মির্জাপুর আওয়ামী লীগের যুগ্ম – সাধারন সম্পাদক এবং বর্তমান পৌর মেয়র সাহাদৎ হোসেন সুমনের ( ১২ ফেব্রুয়ারি) বাদ যোহর নামাজের জানাজা শেষে তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

আপনারা জানেন,, তিনি গতকাল ১১ ফেব্রুয়ারি ভোর ৬:৩০ ঢাকার পি,জি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন এবং এর আগে ভারতে ৭ দিন ও ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা নিয়েছেন মৃত্যু কালে তার বয়স হয়েছিলো( ৪৮) বছর।

মির্জাপুর আওয়ামী লীগ সংগঠনকে দার করানোর পিছনে তার অবদান ছিল অনেক বেশী নেতারা তাদের বক্তব্যে এ কথা উল্লেখ করেন।

এজন্যই মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়নের ভালবাসার সেই প্রিয় মানুষ টিকে এক নজর দেখার জন্য হাজারো মানুষের ঢল নামে মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ।

প্রয়াত মেয়র সুমনের জানাজায় আরো অংশ গ্রহন করেন, মাননীয় সংসদ টাংগাইল ৭. জনাব আলহাজ একাব্বর হোসেন এম,পি (চাচাত ভাই), টাংগাইলের জেলা প্রসাশক জনাব শহিদুল ইসলাম, টাংগাইলের সকল মেয়র মহোদয় গণ ও মির্জাপুর উপজেলার নির্বাহী অফিসার আঃ মালেক, সহকারী কমিশনার ভূমি মঈনুল হক, উপজেলার চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্ঠু, জাতীয়তা বাদী দল বি, এন, পি,,জাতীয় পার্টি সহ আওয়ামী যুবলীগ, সেচ্ছা সেবক লীগ, ছাত্রললীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের লোক ফুল দিয়ে পুষ্পস্তবক অর্পন করেন।

বিভিন্ন রাজনৈতিক ব্যাক্তি বর্গ মেয়র সুমনের জন্য সকলের কাছে ক্ষমা ও তার বিদেহী আত্বার শান্তি কামনা করেন এবং আরো বলেন মির্জাপুর আওয়ামী লীগের যে ক্ষতি হল তা পুরন করা খুবই কস্টকর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here