শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)

টাঙ্গাইলের মির্জাপুরে শনিবার সকাল প্রায় ৬ টার দিকে ম্যাক্সি ও কাভার্ডভ্যানের সংঘর্ষে ৪ জনের মৃত্যু হয়েছে।এঘটনায় আহত হয়েছেন ৩ জন।ঘটনাটি ঘটেছে উপজেলা ঢাকা-টাঙ্গাইল বাইপাস মহাসড়কের গোড়াই অংশের জুঁই-যুথী পাম্পের সামনে। এতে ঘটনা স্থলে ২ জন ও হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও ২ জনের মৃত্যু হয় বলে সংশ্লিষ্ট সূত্র নিশ্চিত করেছে।মৃত ব্যাক্তিরা সবাই স্থানীয় নাসির গ্লাস ইন্ডাস্ট্রিতে কর্মরত ছিলেন বলে জানাযায়।

নিহতরা হলেন, গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর (১৮), একই এলাকার অমল্য চন্দ্র দাসের ছেলে তপন চন্দ্র দাস (২৫), টাঙ্গাইলের গোপালপুর থানার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৭), রংপুর জেলার রাশেদা বেগম। এ ঘটনায় হেলেনা, পারভীন ও রেজিয়া নামে আরও ৩ জন আহত অবস্থায় মির্জাপুর কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানাগেছে।

আহতদের স্বজন ও গোড়াই হাইওয়ে পুলিশ সূত্রে জানাযায়, সকাল প্রায় ৬ টার দিকে উপজেলার গোড়াই থেকে যাত্রী নিয়ে একটি ম্যাক্সি জুঁই-যুথী পাম্পে জালানি তৈল নিতে ঢোকার সময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান এটিকে ধাক্কা দেয়। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে। এছাড়া কাভার্ডভ্যানটি আটকের চেষ্টা চলছে বলেও তিনি বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here