মোঃ রুবেল মিয়া (স্টাফ রিপোর্টার)

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার প্রধান কাঁচা বাজারে উপজেলা প্রশাসন কর্তৃক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় এবং অভিযানে ৬ ব্যবসায়ীকে অর্থ জরিমানা করা হয়।

“(করোনা ভাইরাস) কে কেন্দ্র করে ব্যবসায়ী কুচক্র মহল সাধারন মানুষদের কে বিভ্রান্তিতে ফেলে ভোজ্য পণ্যের দাম বাড়তি আদায় করে নিজেদের স্বার্থ হাসিল করে নিচ্ছিল। এমন তথ্যের ভিত্তিতে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি নিয়ন্ত্রণে শনিবার সকালে মির্জাপুর উপজেলার প্রধান কাঁঁচা বাজারে এ অভিযান চালায়।

“ভোজ্য পণ্যের দাম বাড়তি রাখার দায়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নির্বাহী অফিসার মো. আবদুল মালেক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পোষ্টকামুরীর মোঃনরুল ইসলাম মুন্সির দুই ছেলে কাঁচামাল ব্যবসায়ী মামুনকে ১০ হাজার ও মঞ্জু মিয়া কে ৫ হাজার এবং দীপককে ৫ হাজার টাকা জরিমানা করে।

একই অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. মঈনুল হক পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাধারণ জনগণকে বোকা বানিয়ে তাদের কাছ থেকে চাল অতিরিক্ত মূল্যে বিক্রির দায়ে শফিকুল ইসলাম ভূইয়া ট্রেডার্স নামক চাল ব্যবসায়ীকে ১০ হাজার টাকা, কাঁচামাল ব্যবসায়ী নিখিল বাকালিকে ৫ হাজার টাকা ও হুমায়ন ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে হোম কোয়ারেন্টাইনে থাকার সরকারি নির্দেশনা অমান্য করায় উপজেলার ভাদগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের (প্রবাসী) রজব সিদ্দিকী (৩০) কে, ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় বিদেশ ফেরতদের বেশ কয়েক জনকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নিশ্চিত করে। সকল জন সাধারণ কে করোনা ভাইরাস প্রতিরোধে সকল ধরণের পরামর্শ দেন উপস্থিত প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here