ad cb under

 

মোহাম্মদ মোজাম্মেল হক,স্টাফ রিপোর্টার:-

করোনা ভাইরাস সংক্রমনে মানুষ যখন অসহায়ভাবে জীবন যাপন করতেছে তখনই পাশে দাড়ালেন টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এবং মেসার্স এ বি এম এন্টার প্রাইজ ইট ভাটার মালিক মো: আব্দুল কাদের সিকদার।

তিনি নিজ উদ্যোগে আজগানা ইউনিয়নের নয়টি ওয়ার্ডের গরিব,অসহায়,কর্মহীন,দিনমজুর, পাল, শীল ও জেলেদের মধ্যে নিজ তহবিল হইতে পাঁচ লক্ষ টাকা বিতরন করেছেন। সামাজিক দুরত্ব বজায় রেখে জন প্রতি ৫০০ টাকা করে এক হাজার পরিবারের মাঝে মোট পাঁচ লক্ষ টাকা বিতরন করা হয়।

জন প্রতি ৫০০ টাকা করে বিতরনের পাশাপাশি তিনি করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে ও জনসচেতনা বৃদ্ধির লক্ষে কর্মহীন, দিনমজুর ও অসহায়দের মাঝে বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন, মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মো: উসমান গনি,যুবলীগ নেতা আব্দুল খালেক সিকদার , সাবেক সাধারন সম্পাদক মো: বাবুল হোসেন মোল্লা,আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: শহিদুর রহমান মল্লিক, ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: আমীন উদ্দিন সরকার, আতোয়ার রহমান,হাবিবুর রহমান হবি, আব্দুল রাসেদ খাঁন,খলিল সিকদার,জাহাঙ্গীর হোসেন মল্লিক,আ: রউফ, আতিকুর রহমান সিকদার,ফিরোজ সিকদার সহ আজগানা ইউনিয়ন আওয়ামীলীগ ও ওয়ার্ড আওয়ামীলীগের প্রত্যেক নেতাকর্মী ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গগন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here