ad cb under

শামীম মিয়া(বিনোদন রিপোর্ট)

এবি মিডিয়া সেন্টার টিম এর পরিচালনায় ঈদ উপলক্ষে এবার আসছে এবি মিডিয়া সেন্টার ইউটিউব চ্যানেল থেকে প্রবাসী গীতিকবি জসিম মাহমুদ জীবনের লেখায় ও সবার পরিচিত বিরহী কন্ঠ শিল্পী”সিরাজ খানের” কন্ঠে “তিন কবুলে বধূ সাজিয়া” শিরোনামের নতুন একটি মিউজিক ভিডিও গান।গানটির সংগীত আয়োজন করছেন জনপ্রিয় সংগীত পরিচালক রেজা মাহমুদ। আর গানটির কথা ও সুর রোকসানা খ্যাত প্রবাসী গীতিকার জসিম মাহমুদ জীবন।

গানটির মিউজিক ভিডিও তে অভিনয় করছেন এবি মিডিয়া সেন্টার এর কর্নধার অভিনেতা আল আমীন বাবু নিজেই ও তার সাথে মডেল হয়েছেন জুঁই। এর আগেও আল আমীন বাবু অভিনীত সিরাজ খানের “ঘরের মানুষ হইয়া গেল পর”দর্শক সাড়া ফেলে ছিল।বরাবরের মতোই এই কাজটা নিয়েও অনেক আশাবাদী আল-আমীন বাবু।

গীতিকার জসিম মাহমুদ জীবন এর সাথে ফোনে কথা হলে তিনি বলেন”তিন কবুলে বধূ সাজিয়া” শিরোনামের গানটি খুব যত্ন নিয়ে লিখেছি। আর কন্ঠ শিল্পী সিরাজ খান খুব সুন্দর ভাবে গানটি গেয়েছন সব মিলিয়ে গানটি নিয়ে আমি খুব আশাবাদী।তিনি আরও বলেন আমার লেখা এর আগের গান গুলো শ্রোতারা যে ভাবে গ্রহণ করছে ঠিক সেই ভাবে এই গানটিও শ্রোতারা গ্রহণ করে নিবে আমার বিশ্বাস।প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্নাধার আল আমীন বাবু জানান AB media Center এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ঈদের দুই এক দিন আগে নতুন এই মিউজিক ভিডিও গানটি রিলিজ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here