ad cb under

মো.মন্টু মিয়া ॥
টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এক নার্সের স্বামী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তির বাড়ি টাঙ্গাইলের মধুপুরে হলেও তিনি তার স্ত্রী’র সাথে নাগরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ার্টারে রয়েছেন। সে ঢাকার সাভারে একটি গার্মেন্টেসে চাকুরী করেন। বুধবার সকালে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, নতুন আক্রান্ত ওই ব্যক্তি সাভারের একটি ফ্যাক্টরিতে গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করেন। সেখান থেকে গত বুধবার তিনি তার স্ত্রী’র বাসায় সরকারি কোয়ার্টারে চলে আসেন। তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন সিনিয়র নার্স । সাভারে থাকা অবস্থায় তার এক সহকর্মী করোনায় আক্রান্ত হয়। পরে তার শরীরে ব্যথা দেখা দিলে শনিবার হাসপাতালে এসে তিনি নমুনা দিলে রোববার ঢাকায় পাঠানো হয়। পরে আজ নমুনার ফলাফলে পজেটিভ আসে। এ ঘটনায় সরকারি ওই কোয়ার্টারটি লকডাউন করা হয়েছে।
এ পর্যন্ত উপজেলায় মোট ১৫০ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে উপজেলার ৫ জন করোনা রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here