ad cb under

মীর আনোয়ার হোসেন টুটুল ॥
টাঙ্গাইলের মির্জাপুরে ”ওরা মানবতার হাত” স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে এলাকার শ্রমিক ও দরিদ্রদের মাঝে নগদ টাকা এবং ঈদ সামগ্রী উপহার দিয়েছেন। আজ শুক্রবারবার উপজেলার তরফপুর ইউনিয়নের পাথরঘাটা এলাকার ইউনিয়ন ভুমি অফিস কার্যালয়ের সামনে সামাজিক দুরত্ব বজায় রেখে অটো, ভ্যান, টেম্পো ও সিএনজি চালিত শ্রমিক এবং দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী উপহার বিতরণী করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ”ওরা মানবতার হাত” স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মো. ইজ্জাত আলী জনি। এ সময় তরফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শওকত মোমেন শাজাহান, আব্দুল মজিদ সরকার, শ্রমিক নেতা শফির রহমান, ইউসুফ মিয়া, মফিজল হক, তমিজ উদ্দিন,তোষার সরকার. অমর চাঁদ সরকারও যুগ সাধন সরকার।
তরফপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. শওকত মোমেন শাজাহান ও এলাকাবাসির মধ্যে কয়েকজন জান , দেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকেই ”ওরা মানবতার হাত” স্বেচ্ছাসেবী সংগঠন তরফপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও বিভিন্ন গ্রামে কর্মহীনদের মধ্যে খাদ্য বিতরনসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করে যাচ্ছে। এ পর্যন্ত এলাকার ২ হাজার কর্মহীন ও দরিদ্রদেও বাড়ি বাড়ি খাবার বিতরন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিনামুল্যে বিতরনসহ জীবানু নাশক স্প্রে দিয়েছেন। সর্বশেষ আজ শুক্রবার তরফপুর, পাথরঘাটা, পেকুয়া, তক্তারচালা, মির্জাপুর ও বাসাইল রোডে চালিত অটো, রিকসা, ভ্যান ও সিএনজিদেও শ্রমিকদেও মধ্যে নগদ টাকাসহ ঈদ সামগ্রী উপহার দিয়েছেন।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক ও সহকারী কমিশনার (ভুমি) মো. জুবায়ের হোসেন বলেন, ”ওরা মানবতার হাত ” স্বেচ্ছাসেবী সংগঠন এলাকার অসহায় ও কর্মহীনদের বাড়ি বাড়ি সহযোগিতা করে আসছে। যে কোন সময় এই সংগঠনকে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here