ad cb under

মীর আনোয়ার হোসেন টুটুল ॥
বাসের চাকায় পৃষ্ট হয়ে মোটর সাইকেলের চালক ছেলে নিহত হয়েছেন এবং আহত হয়েছেন পিতাসহ অপর দুইজন। আজ বৃহস্পতিবার সকাল সারে সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. মাজেদুল ইসলাম (২২), পিতার নাম মো. শহীদুল ইসলাম (৫৫)। গ্রামের বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার উলাডাব গ্রামে।
মির্জাপুর থানার পুলিশের উপ পরিদর্শক মো. এরশাদ মিয়া জানান, মাজেদুল তার পিতা শহীদুল ইসলাম ও অপর এক বন্ধুকে নিয়ে মোটর সাইকেলে গাজীপুর যাচ্ছিলেন। মোটর সাইকেলটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার পাকুল্যা ফিলিং স্টেশনের কাছে এলে পিছন দিক থেকে আসা একটি বাস মোটর সাইকেল চাপা দিয়ে তাদের রাস্তার উপর ফেলে দ্রুত চলে যায়। পিছন দিক থেকে আসা অপর একটি বাস মোটর সাইকেলের উপর দিয়ে উঠিয়ে দেয়। এতে ঘাতক বাসের চাকায় পৃষ্ট হয়ে মোটর সাইকেলের চালক মাজেদুল ঘটাস্থলেই মারা যান। ভাগ্যক্রমে বেঁচে যান মাজেদুলের পিতা শহীদুল ইসলাম এবং তার বন্ধু। পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করেছেন। পুলিশ ঘাতক বাসটি আটক করেছেন।
এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে গোড়াই হাইওয়ে থানার ওসি মো. মনিরুজ্জামান মনির জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here