ad cb under

মীর আনোয়ার হোসেন টুটুল ॥
প্রকৌশলী শামসুল আলম খান মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে ফ্রি মেডিকেল চেকআপ ও করোনায় কর্মহীন কয়েক শতাধিক দরিদ্রদের মাঝে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরন করা হয়েছে। আজ শুক্রবার টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলার ভাবখন্ড সরকারী প্রাথমকি বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফ্রি মেডিকেল চেকআপ ও করোনায় কর্মহীন কয়েক শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য ও ঔষধ সামগ্রী বিতরন করা হয়। নুর এ হাফিজা ফাউন্ডেশনের পরিচালক এম এ লিটন মিয়ার সহযোগিতায় ফ্রি মেডিকেল চেকআপ ও খাদ্য এবং ঔষধ বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুম প্রকৌশলী শামসুল আলম খান মেমোরিয়াল ট্রাস্ট এর চেয়ারম্যান এবং টাঙ্গাইল ডেভেলভমেন্ট ফাইন্ডেশনের প্রেসিডেন্ট ডা. মো. শাহিনুর রহমান খান শাওন।
এ সময় নুর এ হাফিজা ফাউন্ডেশনের পরিচালক ও সাউথ আফ্রিকা প্রবাসি এম এ লিটন মিয়া, মির্জাপুর পৌরসভার কাউন্সিলর মো. আলী আজম সিদ্দিকী, ব্যবসায়ী মো. তোফাজ্জল হোসেন জুয়েল, খন্দকার সালাউদ্দিন আহমেদ ডন, মো. আমিনুর রহমান, ভাবখন্ড এলাকার সমাজ সেবক মো. রফিকুল ইসলাম ও সাবেক মেম্বার মো. আনোয়ার হোসেন দুদু প্রমুখ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে প্রকৌশলী শামসুল আলম খান মেমোরিয়াল ট্রাস্ট এর চেয়ারম্যান এবং টাঙ্গাইল ডেভেলভমেন্ট ফাইন্ডেশনের প্রেসিডেন্ট ডা. মো. শাহিনুর রহমান খান শাওন জানান, এই ট্রাস্টের উদ্যেগে দীর্ঘ দিন ধরে এলাকায় মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তা-ঘাট উন্নয়ন এবং অসহায় ও দরিদ্রদের বিনামুল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরনসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করা হচ্ছে। করোনা ভাইরাস সংক্রমন শুরু হওয়ার পর থেকে এলাকার কর্মহীন ও দরিদ্রদের মাঝে কয়েকটি ধাপে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া স্থানীয় সংসদ সদস্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক এবং চিকিৎসক ও স্বাস্থ্য সহকারীদের পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে। এলাকায় তাদের এ জনসেবা মুলক কার্যক্রম চলমান থাকবে বলে ডা. জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here