৩৬ ঘন্টায় এক মিলিয়ন চুম্মা (ভিডিও)

0
115

শাকিব খান ও বিদ্যা সিনহা মিম অভিনীত ছবি ‘আমি নেতা হবো’। দীর্ঘ আট বছর পর একসঙ্গে কোন ছবিতে জুটি হয়েছেন তারা। ছবিটি নিয়ে তাই দর্শকদের আগ্রহের শেষ নেই। এ দুই তারকার নতুন লুক দেখার জন্য ভক্তরা যে অধির আগ্রহে অপেক্ষা করেছেন তার প্রমাণ পাওয়া গেল সম্প্রতি।

গত ২৮ জানুয়ারি রাতে ছবিটির চুম্মা শিরোনামের গানটি প্রকাশিত হয় কলকাতার এসকে মুভিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। এরপরই হুমড়ি খেয়ে পড়েছেন দর্শক।

প্রকাশের মাত্র ৩৬ ঘন্টায় এক মিলিয়নবারের বেশি দেখা হয়েছে গানটি। এতে শাকিব খান ও মিমের নতুন এক রসায়ন দেখেছেন দর্শক। এ গানে মোহনীয় ভঙ্গিতে নেচেছেন দুজনেই। গানটি গেয়েছেন শ্রীপ্রীতম ও জেমি ইয়াসমিন। এতে র‌্যাপ অংশ করেছেন বনি। সুদীপ কুমার দীপের লেখা এ গানটির সংগীতও করেছেন শ্রীপ্রীতম।

‘আমি নেতা হবো’ ছবির দ্বিতীয় গান এটি। এর আগে এই দুই তারকা একটি আইটেম গানে অংশ নিয়েছিলেন। ‘লাল লিপস্টিক’ নামের সেই গানটি ১১ জানুয়ারি ইউটিউবে আসে।

ছবিটির মাধ্যমে এই প্রথমবারের মতো শাকিবকে রাজনৈতিক নেতার ভূমিকায় দেখা যাবে রুপালি পর্দায়। উত্তম আকাশ পরিচালিত ও শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত ভাষা দিবস উপলক্ষে ছবিটি আগামী ১৫ জানুয়ারি মুক্তি পাবে।

Loading...
(Visited 58 times, 6 visits today)
loading...