মির্জাপুরে পুলিশের অভিযানে ১মাসে ১২২জন আসামী গ্রেপ্তার

0
1202
মির্জাপুরে পুলিশের অভিযানে ১মাসে
     ১২২জন আসামী গ্রেপ্তার
এম ডি,শামীম(স্টাফ রিপোর্টার)

 

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশের অভিযানে ১ মাসে ১২২জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১০ সেপ্টেম্বর ২০১৭ ইং অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মির্জাপুর থানায় যোগদান করেন এ.কে.এম. মিজানুল হক ।
যোগদানের পর থেকেই তার নির্দেশে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১২২জন আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে খুন, ধর্ষণ, ডাকাতি, ছিনতাই, জুয়া, মাদক এবং গ্রেপ্তারি ওয়ারেন্টভুক্ত আসামি রয়েছে বলে জানা গেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে খুন, ধর্ষণ, ডাকাতি, ছিনতাইকারীসহ অন্যান্য মামলায় ৫৬ জন, জুয়ারী ২৬ জন, মাদকসেবী ২০ জন এবং মাদক ব্যবসায়ী ২০ জন। একইসঙ্গে পুলিশ বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ, বিয়ার, গাঁজা, হেরোইন, ফেনসিডিল, ইয়াবা উদ্ধার করেছেন।

এ বিষয়ে মির্জাপুর থানা অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হকের সাথে কথা হলে তিনি বলেন, সকল অপরাধের ক্ষেত্রে এবং বিশেষ করে মাদকের বিরুদ্ধে সদা তৎপর মির্জাপুর থানা পুলিশ। মাদকের ক্ষেত্রে কোনো ছাড় নেই, জিরো টলারেন্স ঘোষণা করেছি। কারও সাথে এ বিষয়ে আপশ নয়। যদি মাদকের সাথে থানা পুলিশের কোনো সদস্যও জড়িত থাকে তাদেরকেও ছাড় দেয়া হবে না। আমি জানিনা কতটুকু এই অপরাধমূলক কাজের বিরুদ্ধে লড়াই করে যেতে পারবো, কিন্তু অপরাধমূলক কাজের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ্।