শ্বাসরোধে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

Loading...

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর আত্মহত্যা করেছেন স্বামী রেজাউল করিম (২৭)। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেল ৫টার দিকে রেজাউলের মৃত্যু হয়। এর আগে রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত যে কোন এক সময়ে স্ত্রী মীম আক্তার (২২) কে ঘরের ভেতরে শ্বাসরোধ করে হত্যা করে রেজাউল।

মীম আক্তার সুনামগঞ্জের হলুদিয়াকান্দা গ্রামের ইদ্রিস আলীর মেয়ে। রেজাউল করিমের বাড়ি জামালপুর জেলার শ্রীবাড়ি গ্রামে। তার বাবার নাম জামালউদ্দিন।

নিহত মীম আক্তারের বড় ভাই জাহাঙ্গীর আলম জানান, ৩ বছর পূর্বে দুইজন প্রেম করে বিয়ে করে। বিয়ের পর নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল উত্তরপাড়া এলাকায় বসবাস শুরু করে। বিয়ের পর থেকেই তাদের মধ্যে ঝগড়া-বিবাদ লেগে থাকতো।

নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল এ) অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দিন জানান, পারিবারিক কলহের জের ধরে মীমকে ঘরের ভেতরে শ্বাসরোধ করে হত্যা করে রেজাউল। স্ত্রীকে হত্যার পর রেজাউল তার পিতাকে ফোন করে হত্যার কথা স্বীকার করে পালিয়ে যেতে বলে। এরপর সে নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। রেজাউলের পিতা মো. জামাল উদ্দিন ঘটনাস্থলে এসে মীমের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে রেজাউলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। মীমের লাশ মর্গে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/৯ এপ্রিল, ২০১৮/ফারজানা

(Visited 18 times, 1 visits today)