মির্জাপুরে বিএনপি’র বিক্ষোভ  মিছিল ও প্রতিবাদ সভা

0
367
মির্জাপুরে বিএনপি’র বিক্ষোভ
   মিছিল ও প্রতিবাদ সভা
এম ডি,শামীম(স্টাফ রিপোর্টার)

 

বিএনপি’র চেয়ারপার্সন (সাবেক) প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নামে মিথ্যা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করার প্রতিবাদে এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিতে টাঙ্গাইলের মির্জাপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।আজ  বুধবার(১১নভেম্বর) সকাল ১০.০০ ঘটিকার সময় থেকে হওয়া বিক্ষোভ মিছিলের পর প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য করেন, বিএনপি’র স্থানীয় (সাবেক) এমপি ও উপজেলা বিএনপি’র সভাপতি আবুল কালাম আজাদ সিদ্দিকী। আরও উপস্থিত ছিলেন , উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, সাংগঠনিক সম্পাদক ডি.এম শফিকুল ইসলাম ফরিদ, জেলা বিএনপি’র সদস্য ফিরোজ হায়দার খান, পৌর বিএনপি’র সভাপতি মোঃ হযরত আলী মিঞা, সাধারণ সম্পাদক মোঃ জুলহাস মিয়া ,যুবদল সভাপতি গোলাম মোস্তফা জীবন, সাধারণ সম্পাদক ডি.এম মতিন, শ্রমিক দল সভাপতি মোঃ কুব্বত আলী মৃর্ধা, ছাত্রদল সভাপতি মোঃ ফরিদ মিয়া, যুগ্ম-সম্পাদক মোরশেদ এলাহী অঞ্জন, পৌর ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক মোঃ রাহাত হোসেন জিহাদ, হাবিবুর রহমান মুন্না প্রমুখ।

উপজেলার দলীয় কার্যালয় থেকে বিএনপি’র পৌর সদর ও ইউনিয়ন নেতৃবৃন্দদের উপস্থিতিতে এ বিক্ষোভ মিছিল ও কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা করা হয়।

Loading...
Loading...