মির্জাপুর পৌরসভার মেয়রের সাথে আইডিয়াল গ্রুপের সাক্ষাৎ 

0
542

শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)

টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভার মেয়র শাহাদাত হোসেন সুমনের সাথে আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপের একটি প্রতিনিধি দল রবিবার(২১এপ্রিল) পৌরসভার কার্যালয়ে গিয়ে তার সাথে সাক্ষাৎ করেন। পৌর মেয়র মহোদয় স্বানন্দে প্রতিনিধি দলের সাথে বিভিন্ন বিষয়ে খোলামেলা আলোচনা করেন। এসময় পৌরসভার বিভিন্ন রাস্তা, ড্রেনেজ ব্যবস্থা, সুয়ারেজ ব্যবস্থা, বিভিন্ন স্থানে চুরির ঘটনা,মির্জাপুর সরকারি কলেজের দক্ষিণ পাশের রাস্তার ধারের ময়লার ভাগাড় স্থানান্তর নাগরিক সেবার মান বৃদ্ধি ইত্যাদি বিষয়ে আলোচনা হয়। সকল বিষয়ে যথাযথ ব্যবস্থা গ্রহণ করার?  পরিকল্পনার কথা তিনি জানান। এছাড়াও তিনি বলেন মির্জাপুরে একটি অতি শীঘ্রই সুপার মার্কেট তৈরির কাজ শুরু করবেন।
আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপের বিভিন্ন কাজের প্রশংসা করে মেয়র বলেন,যে কোন ভাল কাজের সাথে তিনি আইডিয়াল গ্রুপের সাথে আছেন এবং পৌরসভার নাগরিক সেবার মানউন্নয়নে গ্রুপের পরামর্শ ও সহযোগিতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলে,কমিশান শিপন,আইডিয়াল গ্রুপের উদ্যোগতা স্কুল শিক্ষক মোঃ আজাদ রহমান,সদস্য ,শফি মিয়া, আরিয়ান, মিজান, ফাতেমা আক্তার, ইয়াসিন,মনির, সৈকত সাহা, রাজেশ বনিক, আহনাফ প্রমূখ। আইডিয়াল গ্রুপের পক্ষ থেকে মেয়র মহোদয়কে ধন্যবাদ ও তাঁর বিভিন্ন নাগরিক সেবামূলক কাজের সফলতা কামনা করে আলোচনা শেষ করা হয়।

SHARE