মির্জাপুরে বই বিতরণ ও বই উৎসব পালন

0
153
Loading...

মির্জাপুরে বই বিতরণ ও বই উৎসব পালন

এম ডি,শামীম(স্টাফ রিপোর্টার)

সারা দেশের মত টাঙ্গাইলের মির্জাপুরে বছরের প্রথম দিনে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই দিয়ে পালন করা হলো বই বিতরণ ও বই উৎসব অনুষ্ঠান।উপজেলার ভাতগ্রাম ও উয়ার্শী ইউনিয়নের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সোমবার একযোগে এই বই উৎসব পালন করা হয়।

উয়ার্শী ইউনিয়নের ৬৩নং নওগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে স্কুল মানেজিং কমিটির সভাপতি জনাব আব্দুল আউয়াল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার জনাব ইসরাত সাদমীন।বিশেষ অতিথি ছিলেন,সহকারি উপজেলা শিক্ষা অফিসার জনাব ফাতেমা হক রুনা,বিদ্যালয়টির প্রধান শিক্ষক মোঃ আজিজুর রহমান, সহকারি শিক্ষক বৃন্দ,গ্রামের গন্যমান্য ব্যক্তি সহ সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।

অন্যদিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কুইচতারা এম,হো,সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতরণ করা হয়েছে।বই বিতরণ করার সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মির্জাপুর বাজার বণিক সমিতির সভাপতি ও কুইচতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মানেজিং কমিটির সভাপতি মোঃ গোলাম ফারুক সিদ্দিকী। সেই সময় আরও উপস্থিত ছিলেন,স্কুল মানেজিং কমিটির সহ-সভাপতি ও ভাতগ্রাম ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ সাহাদৎ হোসেন মন্জু,স্কুলের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম,সহকারি শিক্ষক মোঃ সেলিম আল মামুন,মোঃ আলিম সিদ্দিকী, মোঃ আসাদুজ্জামান আসাদ,মোঃ ছামছুল আলম,সাপ্তাহিক বারবেলা পত্রিকার স্টাফ রিপোর্টার এম ডি,শামীম সহ স্কুলের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক বৃন্দ।

অন্যদিকে বুড়িহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পালন করা হয়েছে বই বিতরণ ও বই উৎসব।সেখানে উপস্থিত ছিলেন,নওজেস আলী,আব্দুল ছালাম,বাবুল আহম্মেদ,মোঃ হরমুজ আলী সহ স্কুলের প্রধান শিক্ষক আছমা আক্তার,সহকারি শিক্ষক নাছিমা আক্তার,সহেলা আক্তার সহ স্কুলের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক বৃন্দ।