শামীম মিয়া(স্টাফ রিপোর্টার) 

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদক পদ পেয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও টাঙ্গাইল-০৭ আসনের এম.পি’র একমাত্র পুত্র তাহরিম হোসেন সীমান্ত। কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটির তালিকা ১৩ মে সোমবার বিকেলে প্রকাশ করা হয়।
সহ-সম্পাদক পদ পেয়ে এম.পি পুত্র তাহরিম হোসেন সীমান্ত বলেন, সবার প্রতি শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি সকলের দোয়া চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভাইএর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। তাহরিম হোসেন সীমান্ত লন্ডনের কুইনমেরি বিশ্ববিদ্যালয়ে আইন বিষয়ে অধ্যয়নরত।
এদিকে এমন খুশির সংবাদে মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়ামের নেতৃত্বে সোমবার সন্ধ্যায় বর্নাঢ্য আনন্দ মিছিল বের করে উল্লাস করে ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা। মিছিলটি পৌর সদরের প্রধান প্রধান ফটক প্রদক্ষিণ করে উপজেলা আ.লীগ অফিসের সামনে এসে সমাপ্ত হয়।
উল্লেখ্য যে, ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় কমিটিতে রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদে রয়েছেন ৬১ জন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর সঙ্গে যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন ১১ জন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন ১১ জন।

SHARE