৮ মাসের শিশুকে ধর্ষণ

0
84

ভারতের রাজধানী দিল্লিতে আট মাসের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৮ বছর বয়সী তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। গত রোববার গুরুতর অবস্থায় শিশুটিকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। খবর বিবিসির।

পুলিশ জানিয়েছে, গত রোববার ঘটনাটি ঘটলেও স্থানীয় গণমাধ্যমে প্রকাশের পর গতকাল সোমবার তা প্রকাশ্যে আসে। এ ঘটনায় জড়িত ২৮ বছরের ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই যুবক শিশুটির বড় চাচার ছেলে এবং তারা একই ভবনে বসবাস করতেন। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

দিল্লি নারী কমিশনের প্রধান স্বাতী মালিওয়াল গতকাল হাসপাতালে শিশুটিকে দেখতে যান। পরে তিনি টুইটে জানান, হাসপাতালে শিশুটির তিন ঘণ্টা ধরে অস্ত্রোপচার করা হয়েছে। তার গোপনাঙ্গ ভয়ংকর ক্ষতি হয়েছে। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সে এখন নিবিড় পরিচর্চা কেন্দ্রে (আইসিইউ) আছে।
টুইটে মালিওয়াল আরও লিখেছেন- ‘কি করো, দিল্লিতে আজ যখন আট মাসের একটি মেয়ে ধর্ষণের শিকার হয়, তখন মানুষ ঘুমায় কি করে?’
পুলিশের ভাষ্যে, নির্যাতিত শিশুটির বাবা দিনমজুর। তিনি বাইরে ছিলেন। রোববার বিকেলে পশ্চিম দিল্লির সুবাস নগরের বাসায় মেয়েকে রেখে তার মা ঘরের প্রয়োজনীয় জিনিস আনতে বাইরে যান। ফিরে এসে তিনি মেয়ের সারা শরীর রক্তাক্ত এবং কাঁদতে দেখেন।
ওই গৃহবধূর ননদ জানান, তিনি শিশুটির সঙ্গে তার চাচাতো ভাইকে ওই সময় খেলা করতে দেখেছিলেন।
পুলিশ জানিয়েছে, ডাক্তারি পরীক্ষায় শিশুটিকে ধর্ষণের প্রমাণ মিলেছে অভিযুক্ত যুবককে প্রতিবেশীর বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

Loading...
(Visited 14 times, 1 visits today)