শাবনূরের কাছে ক্ষমা চেয়ে যা বললেন নাসরিন (ভিডিও)

0
305
Loading...

নাসরিন। বাংলা চলচ্চিত্রের এক জনপ্রিয় নাম। বেশ কিছুদিন আগের কথা। একটি বেসরকারি চ্যানেলে তিনি বলেছিলেন, আমি মনে করি চলচ্চিত্র থেকে অনেক কিছুই পেয়েছি। আবার মনে করি কিছুই পাইনি। আমার এই না পাওয়ার পেছনে অনেক বড় বড় নায়িকাও দায়ী। এ সময় তিনি আরও যোগ করেন, ”মৌসুমী ও শাবনূরের সাথে আমি থাকলে হয়তো অনেক সময় আমার ক্লোজ আপ থাকতো না। শুধু তাই নয়, অনেক সময় তারা বলতো লাইট অন্যরকম করে দিতে।”

তবে ওই কথাগুলোর জন্য গত ২৬ জানুয়ারি বাংলাদেশ পরিচালক সমিতির পিকনিক-এ শাবনূরের কাছে ক্ষমা চান নাসরিন। বনভোজনে সাংস্কৃতিক অনুষ্ঠানের মঞ্চে একটি অভিনয়ের মাঝ দিয়ে চিত্রনায়িকা শাবনূরের একটি জনপ্রিয় গানের সাথে নৃত্য পরিবেশন করেন এই অভিনেত্রী।

নাচ শেষে মঞ্চে মাইক্রোফোন হাতে নিয়ে কথা বলতে বলতে অনুষ্ঠান প্রাঙ্গণে আবেগঘন এক পরিবেশের অবতারণা করেন নাসরিন। মঞ্চে নাসরিন কেঁদে কেঁদে ভাঙা গলায় কিছু প্রাপ্তির কথা জানান। এটা শেষ হওয়া মাত্রই মঞ্চে উঠে এসে নাসরিনকে জড়িয়ে ধরেন শাবনূর। সঙ্গে সঙ্গে নাসরিন বলেন, ”আমার জীবনের একটি পার্ট। আমি ওর জন্য সত্যি কথা বলতে বেঁচে আছি। কারণ অনেকে হয়তো জানে না, ও আমাকে কতভাবে উপকার করে। বাসায় গিয়ে আমার ছোট ভাই ও বড় বোনদের বোঝায় যে, নাসরিন কতো পরিশ্রম করে আপনাদের জন্য। নাসরিন কতো স্যাক্রিফাইস করে আপনাদের জন্য। আমি হা হয়ে শুধু ওর দিকে তাকিয়ে থাকি। এত বড় একজন নায়িকা, ও আমাদের বাসায় এসে আমার ভাই বোনদের সবসময় বোঝায়। আপনারা হয়তো জানেন, আমার কোনো একটা অনুষ্ঠানে মিসিং হয়েছিল। একটি নাম বলতে গিয়ে আরেকটি নাম চলে আসছিল। কারণ মানুষ মাত্রই ভুল করে। ওই দিনের পর থেকে আমি রাতে ঠিক মত ঘুমাতে পারি নাই। আমি শাবনূরকে ফোন করতেও সাহস পাইনি। আমি কি করে মুখ দেখাব ওর (শাবনূর) কাছে। কি করে ওর সামনে দাঁড়াব সেটা ভেবেই ঘুম আসত না আমার। আমি একবার ওর ফোনে রিং দিয়ে কেটে দিয়েছিলাম, সাথে সাথে কলব্যাক করেছে, বলে কিরে তোকে আমি ফোন দেই তুই ফোন ধরিস না কেন? আসলে আমার সাহস ছিল না তখন। আমি আজ আমার ভুল টা এখানে সবার সামনে স্বীকার করে রাতে যে কি শান্তিতে ঘুমাব তা আমি বুঝাতে পারব না।”

কথাটি বলে শেষ করতে করতেই আবারো কেঁদে ফেলেন নাসরিন। এমন সময় নাসরিনের হাত থেকে মাইক্রোফোনটি নিজ হাতে নিয়ে শাবনূর বলেন ‘একটা কথা বলি আজ আপনাদের, নাসরিন আর আমি যখন ফিল্মে এসেছি তখন আমরা দু’জনেই অনেক ছোট। একসাথে আমরা অনেক কাজ করেছি। তখন আমি ক্যামেরা সম্বন্ধে এতোকিছু বুঝতাম না, জানতামও না। আসলে ওকি বলেছে এক অনুষ্ঠানে আমি তা জানতামও না ওর কাছেই শুনেছিলাম। ও যখন বলেছে যে আমি একটা বড় ভুল করেছি, আমার মিসটেক হয়ে গেছে, আমি স্লিপ অফ টাং একথা বলেছিলাম।

তখন আমি নাসরিনকে বললাম আমার কাছে তোর কোন ভুল নেই। অনেকেই আমাকে বলেছে দেখ নাসরিন তোমার নামে এসব কি বলল। আমি তাদেরকে উত্তরে বলেছি ও (নাসরিন) আমার বোনের মত, ও যদি স্লিপ অফ টাং এ একটা কথা বলেই ফেলে সেটা আমার কাছে ভুল না। ওকে আমি অনেক ভালবাসি। আর ও যদি কিছু বলেও থাকে। তারপরও বলছি ওকে ভালোবাসি, পরেও বাসবো।

শাবনূর আরও বলেন, বোনের কাছে আরেক বোনের কখনো ভুল হয় না। আপনাদের সকলের উদ্দেশ্যে বলব আমি ওকে আসলেই অনেক ভালবাসি, আর আপনারা আমাদের জন্য দোয়া করবেন, আমাদের বাচ্চাগুলোর জন্য দোয়া করবেন।

(Visited 147 times, 1 visits today)