ফাঁস হওয়া প্রশ্ন ভাইকে দিতে গিয়ে শ্রীঘরে ভাই

0
86

টাঙ্গাইলের মির্জাপুরে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাবুল হোসেন (২৫) নামে একজনকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার সকালে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন এ দণ্ডাদেশ দেন। বাবুল হোসেন এ উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গাইড়াবেতিল সোনালীয়া গ্রামের শুকুর মাহমুদের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রোববার সকালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে পরীক্ষা ছিল। বাঁশতৈল উচ্চবিদ্যালয় কেন্দ্রের খলিলুর রহমান কলেজ ভেন্যুতে সকাল ১০টায় পরীক্ষা শুরুর আগেই বাবুল তার মোবাইল ফোনে প্রশ্নপত্র পেয়ে যায়।

পরে তার ছোট ভাইসহ আরও কয়েক ছাত্রকে সেই প্রশ্ন দিতে গেলে কয়েকজন অভিভাবক তাকে ধরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এ ঘটনার পর ভ্রাম্যমাণ আদালতের বিচারক আজগর হোসনেকে বিষয়টি অবহিত করে পুলিশ। খবর পেয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আজগর হোসেন ঘটনাস্থলে গিয়ে বাবুলকে দুই বছর কারাদণ্ড দেন।

মির্জাপুরের বাঁশতৈল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল বলেন, পাবলিক পরীক্ষা অপরাধ আইনে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে দুই বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

Loading...
(Visited 31 times, 1 visits today)