টাঙ্গাইল জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারের পুরস্কার লাভ করেছেন ইসরাত সাদমীন

0
178

এম ডি,শামীম(স্টাফ রিপোর্টার)

দ্বিতীয়বারের মতো টাঙ্গাইল জেলার ১২টি উপজেলার নির্বাহী অফিসারদের (ইউএনও) মধ্যে মির্জাপুর উপজেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন।
ডিজিটাল বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদান রাখায় উপজেলা নির্বাহী অফিসার ক্যাটাগরিতে গতকাল সোমবার টাঙ্গাইল জেলা প্রশাসক খান মোঃ নূরুল আমিন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইসরাত সাদমীনের হাতে ক্রেসড ও সম্মাননা সনদ তুলে দেন।
গত ১০ মার্চ থেকে ১২ মার্চ টাঙ্গাইল জেলা প্রশাসক কর্তৃক তিন দিনব্যাপী টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়।
মেলায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে গুরুত্বপূর্ণ অবদান এবং একজন সরকারি কর্মকর্তা হয়ে সমাজ উন্নয়ন, বাল্যবিবাহ প্রতিরোধ, শিক্ষা, সামাজিক উন্নয়নসহ বর্তমানে সরকারের ডিজিটাল বাংলাদেশ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় মির্জাপুর নির্বাহী অফিসার (ইউএনও) শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন।
সুত্রানুযায়ী, গত বছরের আগস্টের ২৭তারিখে টাঙ্গাইল জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিনের সভাপতিত্বে ও সদস্য সচিব জেলা শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত একটি পত্রে তাকে জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার নির্বাচিত করা হয়।
প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটি ১৯ ক্যাটাগরিতে ব্যক্তি ও প্রতিষ্ঠানকে শ্রেষ্ঠ ঘোষণা করেন।
তার মধ্যে মির্জাপুর উপজেলায় তিন ক্যাটাগরিতে শ্রেষ্ঠ হন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন,
মেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা প্রশাসক খান মোঃ নুরুল আমিনের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, এডিসি (শিক্ষা উন্নয়ন ও তথ্য যোগাযোগ প্রযুক্তি) মোঃ আশরাফুল মোমিন খান ও অন্যান্য কর্মকর্তাসহ বিভিন্ন উপজেলার নির্বাহী অফিসারবৃন্দ।

Loading...
(Visited 53 times, 1 visits today)