বৈশাখী উপলক্ষে প্রকাশিত হলো ইমন খানের-পরী-শিরোনামের গান

0
99
শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)
বৈশাখী উপলক্ষে “”আবর্তন মিডিয়ার”’ব্যানারে প্রকাশিত হয়েছে জনপ্রিয় কন্ঠ শিল্পী ইমন খানের গাওয়া-পরী-শিরোনামের গান।এবার সবার মনে আনন্দের ঝড়  তুললেন জনপ্রিয় কণ্ঠ শিল্পী ইমন খানের কন্ঠে গাওয়া পরী শিরোনামের গান দিয়ে।
জানাগেছে,পরী- শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন জনপ্রিয় গীতিকার ও সুরকার,প্লাবন কোরেশী।আর গানটি মিউজিক করেছেন পঙ্কজ,সেই সাথে ভিডিও নির্মাতা ছিলেন শাহিন খান।আরও জানাগেছে, এই পরী শিরোনামের গানের মডেলিং হিসিবে ছিলেন অভি ও তুলনা।পরী শিরোনামের গানটি রিলিজ হওয়ার পর পরই সবার হৃদয়ে জায়গা করে নেয়।
পরী শিরোনামের গানটির সম্পর্কে জানতে চাইলে কণ্ঠ শিল্পী ইমন খান বলেন,আসলে সবাই আমাকে বিরহের শিল্পী হিসেবেই জানেন,বিরহের শিল্পী হয়েই সবার ভালবাসা পাই,পাচ্ছি,ভবিষ্যতেও পাবো আশা করি। তবে আমি মনে করি একজন শিল্পীর সব ধরনের গান গাওয়া উচিত।কারন একজন শিল্পীর গান শুধু এক ধরনের মানুষ শুনবেনা এক বয়সের মানুষও শুনবেনা। সব ধরনের মানুষেই গান শুনবে। তাই এবার ফুল একটা নাঁচের গান করেছি সুন্দর একটা ভিডিও সহ।ইতিমধ্যেই গানটি সবার প্রিয় হতে শুরু করেছে।
শিল্পী আরও বলেন, আমার জন্য এত সুন্দর একটা গান লেখার জন্য গীতিকার,প্লাবন কোরেশী ভাইকে ধন্যবাদ জানাচ্ছি।আগামীতে আরও বেশকিছু চমক আসছে দেখতে পাবেন ইনশাল্লাহ্। সবার দোয়া আর ভালবাসা চাই। “”আবর্তন মিডিয়া”” পহ্ম থেকে সবাইকে জানাচ্ছি বৈশাখী শুভেচ্ছা ও ভালবাসা।।

 

উলেখ্য,আজও প্রতি রাত জেগে থাকি তোমার আশাই,গানটি গেয়ে সবার মনে স্থান করে নেই আজকের পরী শিরোনামের গানটির কণ্ঠ শিল্পী,ইমন খান।
Loading...
(Visited 29 times, 1 visits today)