মির্জাপুরে ঝড় বৃষ্টিতে রাস্তা ও স্কুল পরিদর্শন করলেন ভূমি অফিসার আজগর হোসেন

0
284
cpa popunder
শামীম মিয়া(স্টাফ রিপোর্টার)

 

প্রবল ঝড় বৃষ্টিকে উপেক্ষা করে জনগণের কল্যাণের জন্য উপজেলার বহুরিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের রাস্তা ও স্কুল পরিদর্শন করেছেন উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ আজগর হোসেন।
জানা গেছে,ঐ ইউনিয়নের রাস্তা নিয়ে বেশ জটিলতা ছিলো।বিষয়টি ভূমি অফিসকে অবগত করা হলে কমিশনার ভূমি একটি নোটিশ দেন ঐ ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারকে।নোটিশের মধ্যে তারিখ ছিলো বৃহস্পতিবার।তবে ঐ ইউনিয়নে যাবার পথে প্রবল ঝড় বৃষ্টি শুরু হয়। তবুও ঝড় বৃষ্টিকে উপেক্ষা করেই বৃহস্পতিবার(১০মে) তিনি তার গন্তব্যস্থলে গিয়ে পৌছান এবং রাস্তা নিয়ে জটিলতা দূর করে দেন। তারপর রাস্তা পরিদর্শন শেষে তিনি বহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন সে সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ লিটন,বহুরিয়া ইউপি চেয়ারম্যান আব্দুস ছামাদ মিয়া,উপজেলা ভূমি অফিস সার্ভেয়ার সাখাওয়াত হোসেন,বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আব্দুস সালাম সিকদার,বহুরিয়া ১নং ওয়ার্ড মেম্বার আব্দুস সামাদ সিকদার,ইউপি সচিব সঞ্জয় কুমার সরকার, (সাবেক) মেম্বার রেদুয়ান সিকদার রতন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী গোলাম সারোয়ার, সহকারি শিক্ষক দেওয়ান মোঃ আজাদ রহমান প্রমুখ।
মির্জাপুর উপজেলা সহকারি কমিশনার ভূমি মোঃ আজগর হোসেন শিক্ষার্থীদের বলেছেন,তোমাদের সকলকে ভালো মানুষ হতে হবে।সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশের জন্য অবদান রাখতে হবে।টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ৯নং বহুরিয়া ইউনিয়নের ৬৬নং বহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন শেষে তিনি এ সকল কথা বলেন।
Loading...
(Visited 25 times, 3 visits today)