মির্জাপুর পৌরসভার কাউন্সিলর সহ ৯ জনকে গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদক বিক্রি, সেবন ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত থাকার অপরাধে মির্জাপুর পৌরসভার কাউন্সিলর শহিদুল ইসলাম মাসুমসহ ৯ জনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার সদরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মির্জাপুর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর শহিদুল ইসলাম মাসুম (৪৪), বাইমহাটি গ্রামের প্রয়াত রাজাকার মওলানা আব্দুর অদুদের নাতি ইমন মিয়া (২৮), সদরের ইউনিয়ন পাড়ার আনিসুর রহমানের ছেলে হাবিব (২৬), পুরাতন বাসস্ট্যান্ড এলাকার সিএনবি কলোনীর আলাউদ্দিনের ছেলে আল আমিন (১৯), পাহাড়পুর গ্রামের মোকছেদ আলীর ছেলে আব্বাস মিয়া (৪২), সরিষাদাইড় গ্রামের জগেন্দ্র নাথের ছেলে জগদীস (৫০), বাওয়ার কুমারজানী গ্রামের মৃত চান মিয়ার ছেলে মিজান (৩৮), মহেড়া ইউনিয়নের হাড়ভাঙা গ্রামের বদর উদ্দিনের ছেলে মজনু মিয়া (৩৫) ও গোড়াই ক্যাডেট কলেজ এলাকার এনামূল হকের ছেলে মাসুদ মিয়া (২৫)। এদের মধ্যে কাউন্সিলর মাসুম, মাসুদ, আব্বাস, মজনু, হাবিব, রানা ও আল আমিন পুলিশের তালিকাভূক্ত আসামি।

মির্জাপুর থানার পরিদর্শক (তদন্ত) শ্যামল কুমার দত্ত বলেন, গ্রেফতারকৃতরা মাদক বিক্রি, সেবন ও ছিনতাইসহ নানা অপরাধের সঙ্গে জড়িত। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Loading...
(Visited 538 times, 4 visits today)