ব্যবসার কথা বলে ডেকে তরুণীর সঙ্গে নগ্ন ভিডিও ধারণ

0
85
Loading...

নারায়ণগঞ্জে প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১-এর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মো. আবু বকর সিদ্দিক ওরফে নাদিম (৩০) ও মো. হারুনুর রশিদ ওরফে লিটন (৩২)। বৃহস্পতিবার রাতে ফতুল্লা মডেল থানার হাজীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১১ জানায়, উদ্ধারকৃত মোটরসাইকেলের মালিক মনিরুজ্জামান ওরফে লাবলু। তিনি ডাইং ব্যবসায়ী। ব্যবসায়িক কাজের কথা বলে ২৫ ডিসেম্বর মমতাজ উদ্দিন নামের এক ব্যক্তি লাবলুকে তার বাড়িতে ডেকে নেয়।

লাবলু ওই বাড়ির দোতলায় গিয়ে অজ্ঞাত এক তরুণীর কাছে মমতাজ উদ্দিনের খোঁজ জানতে চায়। এ সময় অজ্ঞাত তিন ব্যক্তি তরুণীর সঙ্গে লাবলুর অবৈধ সম্পর্ক আছে বলে মারধর করে। সেই সঙ্গে লাবলুর কাছে থাকা ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। একপর্যায়ে লাবলুকে নগ্ন করে অজ্ঞাত ওই তরুণীর সঙ্গে ছবি ও ভিডিও ধারণ করে তারা।

পরে ওই ভিডিও দেখিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পাশাপাশি লাবলুর মোটরসাইকেল রেখে এবং দাবিকৃত টাকা না দিলে মেরে ফেলার হুমকি দেয় তারা। বিষয়টি র‌্যাবকে জানায় লাবলু। পরে র‌্যাব-১১-এর সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে মোটরসাইকেল উদ্ধার ও ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার অপহরণকারী ও প্রতারক চক্রের সক্রিয় সদস্য। তাদের চক্রে কিছু নারী সদস্য রয়েছে। যাদের দিয়ে অভিনব কায়দায় দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকার পেশাজীবী ও ব্যবসায়ীদের অপহরণ ও প্রতারণার ফাঁদে ফেলে মুক্তিপণ দাবি করে তারা।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের বলেন, গ্রেফতার দুইজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(Visited 85 times, 1 visits today)