চাঁদা না পেয়ে মাদ্রাসা সুপারকে মারধরের অভিযোগ

Loading...

রংপুরের গঙ্গাচড়ায় চাঁদার টাকা না পেয়ে মাদ্রাসা সুপারকে মারধরসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে উপজেলার গজঘন্টা ইউনিয়নের রাজবল্লভ দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

মাদ্রাসা সুপার গণমাধ্যমকে জানান, ‘ওই এলাকার সাবেক ইউপি সদস্য চান মিয়ার ছেলে রুবেল ও চয়ন এবং এফাজ উদ্দিনের ছেলে সুরুজ মিয়ার নেতৃত্বে চিহিৃত কিছু চাঁদাবাজ মাদ্রাসা চলাকালীন সময়ে আমার অফিস কক্ষে এসে নানা অজুহাত দেখিয়ে মোটা অংকের চাঁদা দাবি করে। আমি তাদেরকে চাঁদা দিতে না চাইলে তারা ক্ষীপ্ত হয়ে আমাকে মারধরসহ অফিস কক্ষে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ও বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় অন্যান্য শিক্ষকরা এগিয়ে আসলে তাদেরকেও লাঞ্চিত করা হয়।’ গঙ্গাচড়া মডেল থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে সুরুজ মিয়াকে আটক করে।

মাদ্রাসা সুপার নুর মোহাম্মদ আরো জানান, এ ঘটনায় তিনি সভাপতির সঙ্গে আলোচনা করে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

মাদ্রাসার সভাপতি লিয়াকত আলী বলেন, ‘বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর এবং সুপারকে মারধরের ঘটনা সত্য। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।’

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়েছে। মামলা দায়ের করলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(Visited 72 times, 1 visits today)