মির্জাপুরে সড়ক দূর্ঘটনায় ৩ জন আহত

0
42
Loading...

মোঃ রুবেল মিয়া(স্টাফ রিপোর্টার)

টাঙ্গাইলের মির্জাপুরে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ৩জন অাহত হয়েছে।অাহতরা সবাই মোটরসাইকেল আরোহী বলে জানা গেছে ।এদের মধ্যে একজনের অবস্থা বেশ আশঙ্কাজনক ।

আহতরা হলেন, উপজেলার আন্ধরা গ্রামের কার্তিক রাজবংশীর ছেলে বাঁধন (১৫), বহুরিয়া গ্রামের মো. ইব্রাহীম মিয়ার ছেলে আল-আমিন (১৬) ও জেলার নাগরপুর উপজেলার লাউহাটি গ্রামের হান্নান মিয়ার ছেলে রনি মিয়া (২০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার(৭ ফ্রেরুয়ারী) সকাল প্রায় ৯টার দিকে উপজেলার পৌর সদরের উয়ার্শী-বালিয়া রোডের পোষ্টকামুরী বড়বাড়ি এলাকায় মির্জাপুর থেকে ছেড়ে অাসা সিএনজি ও কুতুববাজার থেকে ছেড়ে আসা মোটরসাইকেল ঘটনাস্থলে পৌছালে সিএনজি ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ ঘটে। তবে মোটরসাইকেলটি খুব দ্রুত বেগে চলছিলো বলে স্থানীয় এলাকাবাসি জানান। এতে মোটরসাইকেলে থাকা তিনজন আহত হয়। এ ঘটনায় সিএনজিতে থাকা দুই যাত্রী কোনো আঘাত পায়নি। পরে আহতদের উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয় ।

এ বিষয়ে কুমুদিনী হাসপাতালের চিকিৎসক ডা. জয়ন্ত কুমার দাস সাংবাদিকদের জানান, আহত রনির অবস্থা বেশ গুরুতর। মাথায় প্রচন্ড আঘাত পেয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা প্রেরণ করা হবে।

(Visited 43 times, 1 visits today)