মির্জাপুরে ছেলের হাতে পিতা খুন-ঘাতক ছেলে আটক

0
1775
মির্জাপুরে ছেলের হাতে পিতা খুন-ঘাতক ছেলে আটক
এম ডি,শামীম (স্টাফ রিপোর্টার)

টাঙ্গাইলের মির্জাপুরে পুত্রের হাতে পিতা খুন হয়েছে। পারিবারিক দ্বন্দের জের ধরে ফটিক মিয়া(৭০) নামের বৃদ্ধ পিতাকে নিজ হাতে কুড়াল দিয়ে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে পুত্র ফিরোজ (৩৫)।  বৃহস্পতিবার(২৬অক্টোবর) সকালে উপজেলার বানাইল ইউনিয়নের বানাইল(ভাবগন্ড) নামক গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

এলাকাবাসী জানায়, ফিরোজকে সকলেই মাদক ব্যবসায়ী ও মাদকাসক্ত বলেই চিনত। ঘরে পুত্র থাকতেও এই বৃদ্ধ বয়সে বাবাকে কাজ করতে হয়। কিন্তু তা মানতে রাজি না ফিরোজ আবার হালাল পথে থেকে কোনো কাজ করতেও চায় না সে, পিতা হারাম কোনো আয়রোজগারের টাকা দিয়ে চলতে চায় না, এ সকলকিছু নিয়ে সকালে পিতা পুত্রের সাথে পারিবারিক দ্বন্দের সৃষ্টি হয়। দ্বন্দের এক পর্যায়ে মাদকাসক্ত পুত্র ফিরোজ ঘর থেকে কুড়াল এনে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে নিজের পিতাকে। ঠিক তখনই ঐ এলাকায় চলছিলো উঠান বৈঠক অনুষ্ঠান। উপস্থিত ছিলো পুলিশ সদস্যরা। খবরটি খুব দ্রুত জানাজানি হলে ঘটনাস্থলে যায় পুলিশ। এক পর্যায়ে ঘাতক পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিতে চাইলে এলাকাবাসী তাকে ধরে পুলিশে সোপর্দ করে। তারপর তাকে আটক করে (মির্জাপুর সার্কেল) সহকারী পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। (মির্জাপুর সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মুহাম্মদ শাহাদাৎ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘাতক ফিরোজকে মির্জাপুর থানায় হস্তান্তর করেন এবং লাশ মির্জাপুর থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি।

 

এ বিষয়ে মির্জাপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান মুন্সির সাথে কথা হলে তিনি বলেন, ঘাতক পুত্রকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য আজ শুক্রবার মর্গে পাঠানো হবে বলে উল্লেখ করেন তিনি।
Loading...
(Visited 141 times, 1 visits today)