ইয়াবা কিনতে গিয়ে কলেজ অধ্যক্ষ ফের গ্রেফতার

0
348

এবার রাজশাহীর মোহনপুরে দ্বিতীয়বারের মতো ইয়াবা কিনতে গিয়ে আটক হয়েছেন কলেজের এক অধ্যক্ষ। করিৎকর্মা এই অধ্যক্ষের নাম শামসুজ্জোহা ওরফে বেলাল হোসেন (৪৩)।

তিনি মোহনপুর উপজেলার মৌগাছি মহিলা কলেজের অধ্যক্ষ এবং উপজেলার খড়াইল গ্রামের এবাদুর রহমানের ছেলে। একই সঙ্গে তিনি উপজেলা আওয়ামী লীগেরও সদস্য।

রাজশাহী মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের উপ-পরিচালক লুৎফর রহমান জানান, শনিবার রাত ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে কলেজ অধ্যক্ষ বেলাল হোসেনকে উপজেলার খড়াইল গ্রামের একটি বাড়ি থেকে আটক করা হয়। তার পকেট তল্লাশি করে ১০টি ইয়াবা পাওয়া যায়।

মোহনপুর উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উল হানিফের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। রোববার থানায় মামলা রুজু করে আদালতের মাধ্যমে বেলাল হোসেনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে মোহনপুর থানা পুলিশ জানায়, এর আগেও একবার ১০৪টি ইয়াবাসহ গ্রেফতার হয়েছিলেন অধ্যক্ষ বেলাল। ১০ এপ্রিল সকালে পুলিশ উপজেলার বাকশিমুইল গ্রামের মাদক ব্যবসায়ী হাবিবুর রহমান ওরফে ন্যাংড়া হাবিবের বাড়ি থেকে ১০৪টি ইয়াবাসহ বেলালকে ধরা হয়েছিল। কিছুদিন পর জামিনে বেরিয়ে আসেন তিনি। আগের মতোই ইয়াবার ব্যবসায় জড়িয়ে পড়েন।

পুলিশ আরও জানায়, অধ্যক্ষ বেলাল শিক্ষকতার আড়ালে ও দলীয় পরিচয় ব্যবহার করে মাদক ব্যবসা করে আসছেন। দ্বিতীয়বার মাদকসহ গ্রেফতার হলেও তিনি কলেজ অধ্যক্ষ পদে বহাল রয়েছেন।

Loading...
(Visited 1 times, 1 visits today)