মির্জাপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী (ভিডিও নিউজ)

0
364

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে মির্জাপুর উপজেলা ছাত্রলীগ উপজেলা পরিষদ চত্ত্বরে মুক্তির মঞ্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন মধ্যদিয়ে ছাত্রলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা





হয়েছে। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালি, আলোচনা সভা ও ‘চেতনায় ১৯৪৮’ এর মোড়ক উন্মোচন ও কেক কাটার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
বেলা এগারোটার দিকে মির্জাপুর কলেজ ক্যাম্পাস থেকে একটি বিশাল আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কলেজের ভবানী প্রসাদ সাহা রবি মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।
মির্জাপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি মীর আসিফ অনিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় বক্তৃব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুভাষ চন্দ্র সাহা, মির্জাপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা শহিদুর রহমান, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মাসুদ রানা মাসুম, আইন বিষয়ক সম্পাদক আনিসুর রহমান হুমায়ুন, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সেলিম শিকদার, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু সাইদ মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান আকন্দ, টাঙ্গাইল জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মানিক, মির্জাপুর উপজেলা জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেল, যুগ্ম আহবায়ক রনি আহমেদ, যুগ্ম আহবায়ক ও টাঙ্গাইল কাগমারি এমএম আলী কলেজের ভিপি শফিউল আলম মুকুল, মির্জাপুর উপজেলা ছাত্রলীগ, পৌর ও বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সম্পাদক সহ প্রমুখ।
পরে ৭০ পাউন্ডের একটি কেক কাটা হয়।
অপরদিকে মির্জাপুর সদয়কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য খন্দকার নাঈম হোসেনের সভাপতিত্বে পৃথক কর্মসুচী পালন করা হয়। এতে বক্তৃতা করেন একাব্বর হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, পৌর মেয়র সাহাদত হোসেন সুমন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজহারুল ইসলাম প্রমুখ।
মির্জাপুরে পৃথকভাবে প্রতিষ্ঠাবাষির্কী পালন করা হলেও বক্তারা আগামী জাতীয় নির্বাচনে মির্জাপুরে নৌকার বিজয়ের মাধ্যমে আওয়ামী লীগের ক্ষমতায় যাওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখার আহবান জানানো হয়।

Loading...
(Visited 3 times, 1 visits today)