সালমান খানকে স্বামী দাবি

বলিউডে ভাইজান হিসেবেই পরিচিত সুপারস্টার সালমান খান। বয়স ৫২ বছর হয়ে গেলেও এখনও বিয়ের পিঁড়িতে বসেননি। মাঝেমধ্যেই তার বিয়ে নিয়ে তুমুল গুঞ্জন শোনা যায়। তবে সেসব কখনও বাস্তব হতে দেখা যায়নি।

এদিকে সম্প্রতি সালমান খানকে স্বামী হিসেবে দাবি করছেন এক নারী। শুধু তাই নয়, সালমানের বাড়িতে ঢুকে জোর গলায় এই দাবি তুলেছেন মহিলাটি। তাকে গ্রহণ না করলে আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন।

ভারতীয় গণমাধ্যম জানায়, সম্প্রতি সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে এক নারী আসে। তখন বাড়ির মূল নিরাপত্তাকর্মীরা বিশ্রামে ছিলেন। ওই সময় যারা দায়িত্বে ছিলেন তারা নতুন হওয়ায় মেয়েটিকে ভেতরে প্রবেশ করতে দেন। এরপর মেয়েটি দৌড়ে বাড়ির ভেতরে প্রবেশ করেন। সোজা ছাদে গিয়ে চিৎকার করে বলতে থাকেন, ‘সালমান খান আমার স্বামী। আমাকে মেনে না নিলে আমি আত্মহত্যা করবো।’

পরবর্তীতে স্থানীয় দমকল বাহিনীকে খবর দেয়া হয়। তারা এসেই পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে এই বিষয়ে কোনও আইনি স্টেপ নেয়া হয়নি বলে জানা গেছে। বর্তমানে সালমান ‘রেস-থ্রি’ ছবির শুটিংয়ের জন্য আবু ধাবিতে রয়েছেন। সেখানে ছবিটির কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন তিনি। এছাড়া সোনাক্ষী সিনহার সঙ্গে এ সিনেমার একটি আইটেম গানের দৃশ্যায়নও করা হবে সেখানে। চলতি বছর ঈদ উল ফিতরে মুক্তি পাবে রেস-থ্রি।

Loading...
(Visited 41 times, 1 visits today)