ওসির বিরুদ্ধে গৃহবধূর শ্লীলতাহানির মামলা

জয়পুরহাটে এক থানার ওসির বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা দায়ের হয়েছে। শিউলী বেগম নামে এক গৃহবধূ আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলামের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ এনে আদালতে মামলাটি দায়ের করেছেন।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাটের জেলা শিশু ও নারী নির্যাতন দমন আদালতে মামলাটি দায়ের করা হয়। মামলাটি আমলে নিয়ে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দিয়েছেন বিচারক বেগম মমতাজ পারভীন।

মামলার অভিযোগ থেকে জানা গেছে, গত সোমবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার আক্কেলপুর পৌর শহরের কলেজপাড়া এলাকার গৃহবধূ শিউলী বেগম তার পূর্বের দায়ের করা একটি মামলার সর্বশেষ অবস্থা জানার জন্য আক্কেলপুর থানায় যান। সে সময় ওই মামলায় সুবিধা দেয়ার কথা বলে আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম তাকে একা পেয়ে দুহাতে ঝাপটে ধরেন এবং কুপ্রস্তাব দিয়ে তার শ্লীলতাহানির চেষ্টা চালান। এ সময় ওই গৃহবধূ দ্রুত থানা চত্বর থেকে বেরিয়ে আসেন। এরপর মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে জয়পুরহাট নারী ও শিশু নির্যাতন দমন আদালতে উপস্থিত হয়ে শ্লীলতাহানির মামলাটি দায়ের করেন।

বাদী শিউলী বেগমের অভিযোগ, থানায় মামলা থাকার কারণে খোঁজখবর নেয়ার জন্য মাঝে মাঝে তাকে থানায় যেতে হয়। সে সুবাদে অনেক আগে থেকে ওই ওসি মামলায় সুবিধা দেয়ার প্রলোভন দিয়ে তাকে নানাভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু তাতে ওই গৃহবধূ রাজি না হওয়ায় সর্বশেষ সোমবার থানায় গেলে তার শ্লীলতাহানির চেষ্টা চালান ওসি। তাই বাধ্য হয়ে তিনি ওসির বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলামের বিরুদ্ধে গৃহবধূর শ্লীলতাহানির মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছে সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট নৃপেন্দ্রনাথ মণ্ডল। তিনি জানান, মামলাটির বিচার বিভাগীয় তদন্ত সম্পন্ন করে আগামী ২৫ এপ্রিল ধার্য তারিখের মধ্যে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলে নির্দেশ দিয়েছেন আদালত।

তবে গৃহবধূর শ্লীলতাহানির বিষয়টি অস্বীকার করে আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, এ ব্যাপারে তার কিছু জানা নেই।

Loading...
(Visited 38 times, 1 visits today)