চন্দ্রবিন্দু-বারবেলা-দৈনিক নিউজ গুণীজন সম্মাননা ২০১৮ প্রদান

টাঙ্গাইল মির্জাপুরে সাপ্তাহিক বারবেলা ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে গত ১০ মার্চ শনিবার বিকাল ৫টায় প্রেসকাব মির্জাপুর হলরুম চন্দ্রবিন্দু-বারবেলা-দৈনিক নিউজ গুণীজন সম্মাননা ২০১৮ প্রদান করা হয়। পাচঁটি বিভাগে সমাজের কৃতিমান পাচঁজন কে এই সম্মাননা প্রদান করা হয়।


অনুষ্ঠানের উদ্ভোধক ছিলেন সালাহ উদ্দিন আহম্মেদ অধ্য মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ। প্রধান অতিথি ছিলেন ইসরাত সাদমীন উপজেলা নির্বাহী অফিসার। বিশেষ অতিথি ছিলেন মোঃ আজগর হোসেন সহকারী কমিশনার (ভুমি), এ কে এম মিজানুল হক অফিসার ইনচার্র্জ মির্জাপুর থানা এবং সভাপত্বিত করেন শামসুল ইসলাম সহিদ আহবায়ক ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও গুণীজন সম্মাননা উদযাপন কমিটি, সভাপতি প্রেসকাব মির্জাপুর ও পরামর্শক সাপ্তাহিক বারবেলা।

অনুষ্ঠানে স্বাগত বক্ত্য দেন মোঃ হোসনি জুবাইরি সদস্য সচিব ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও গুণীজন সম্মাননা উদযাপন কমিটি, সম্পাদক ও প্রকাশক দৈনিক নিউজ ডট কম, সাপ্তাহিক বারবেলা ও মাসিক চন্দ্রবিন্দু এবং আরো বক্ত্যব দেন দূর্লভ বিশ্বাস দৈনিক সমকাল প্রতিনিধি, নিরঞ্জন পাল পাকি নতুন প্রহর সম্পাদক ও প্রতিনিধি দৈনিক জনকন্ঠ, সাপ্তাহিক বারবেলার নির্বাহী আশরাফ আহমেদ, মাজহারুল ইসলাম শিপলু প্রতিনিধি আমাদের অর্থনিতি ও সভাপতি জাতিয় সাংবাদিক সংস্থা।

বক্তব্য শেষে বিভিন্ন অবদানে জন্য প্রধান অতিথি ক্রেস্ট দেন মনোনিত ও তাদের প্রতিনিধির হাতে। মনোনিত হলেন যারা সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক (মরনোত্তর) প্রদান করা হয় শ্রী বিবেকানন্দ চক্রবর্তী। তিনি প্রেসকাব মির্জাপুরের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। সম্পাদনা ও প্রকাশনায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয় জাফর আহমেদ। তিনি দৈনিক মজলুমের কন্ঠর সম্পাদক ও প্রকাশক। শিা েেত্র বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক (মরনোত্তর) প্রদান করা হয় স্বর্গীয় শ্রী দুঃখীরাম রাজবংশী, তিনি নরদানা বরাটি স্কুলের প্রধান শিক ছিলেন। সাহিত্য ও সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক চিত্রশিল্পী খন্দকার হুমায়ুন কবীর কে প্রদান করা হয়। সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক (মরনোত্তর) দানবীর রণদা প্রসাদ সাহা কে প্রদান করা হয়। তিনি কুমুদিনী হাসপাতাল ও কুমুদিনী স্কুল সহ বেশ করেয়কটি স্কুল ও কলেজ প্রতিষ্ঠা করেন। (বিস্তারিত প্রিন্ট সংস্কৃরনে পাবেন।)

অনুষ্টানে উপস্থিত ছিলেন মির্জাপুর কলেজের সাবেক ভিপি ও সমাজ সেবক আবু আহমেদ, মহেড়া ইউনিয়ন চেয়ারম্যান বাদশা মিয়া, গোড়াইল শিল্পাঞ্চলের বিশিষ্টি সমাজ সেবক আবুল কাশেম, ইমান হোসেন মোহম্মদ ফারুক অধ্য নতুন কহেলা কলেজ, কবি ও সাহিত্যিক গোপাল কর্মকার, দৈনিক ইনকিলাব ও ঢাকা টাইমস টোয়েন্টিফর ডট কম প্রতিনিধি জাহাঙ্গির হোসেন, প্রেসকাব মির্জাপুরের সাবেক সেক্রেটারি ও বর্তমান কার্যনির্বাহী সদস্য দৈনিক মানবকন্ঠ ও জাগো নিউজ ডট কমের প্রতিনিধি এস এম এরশাদ মিয়া, দৈনিক প্রগতির আলোর বিশেষ প্রতিবেদক ভোরের ডাকের জেলা প্রতিনিধি মাসুদ রানা, মির্জাপুর রিপোর্টাস ইউনিটির কার্যনির্বাহী সদস্য ও দৈনিক মজলুমের কন্ঠের প্রতিনিধি নাজমুল ইসলাম, মির্জাপুর রিপোর্টাস ইউনিটি সাধারণ সম্পাদক ও দি বাংলাদেশ টু ডে প্রতিনিধি রায়হান সরকার রবিন, মির্জাপুর রিপোর্টাস ইউনিটি যুগ্ম সাধারন সম্পাদক দৈনিক যুগান্তর ও দৈনিক প্রগতির আলো প্রতিনিধি সাজজাত হোসেন, এশিয়ান টিভির কালিয়াকৈর প্রতিনিধি দেওয়ান সমান উদ্দিন, আনন্দ টিভির কালিয়াকৈর প্রতিনিধি আশরাফ খান, বিজয় টিভির মির্জাপুর প্রতিনিধি মোজ্জামেল হোসেন, সাপ্তাহিক শোষিতের কন্ঠ ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক আমার সময় টাঙ্গাইল জেলা প্রতিনিধি আলমগির হোসেন, চন্দ্রবিন্দুর নির্বাহি সম্পাদক ইয়াকুব ইসলাম সবুজ, দৈনিক খবর পত্রের প্রতিনিধি মামুন অর রশিদ মামুন, সাপ্তাহিক সামাল ও দৈনিক নি উজ ডট কমের স্টাফ রিপোর্টার এম ডি শামিম মিয়া, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি সানোয়ার হোসেন সাইদি, দৈনিক আমার সময় ও তরঙ্গের প্রতিনিধি রাব্বি ইসলাম, ড্রীম মিডিয়া হাউজের কর্নদ্ধার ফারুক বাথানী, মাসুম বেল্লা রুবেল, যোবায়ের, মাসিক চন্দ্রবিন্দু, সাপ্তাহিক বারবেলা ও দৈনিক নিউজ ডট কমের পরিবারবর্গ সহ সমাজের গন্য মান্য ব্যাক্তি বর্গ।
সাংস্কৃতিক পর্বে গান পরিবেশন করেন রিমেল সরকার, প্রথা সরকার, াারবি, লামিয়া, হাবিবা, বাশার, বাহাদুর, খন্দকার হুমায়ুন কবির, তবলায প্রতাপ সরকার, আবৃত্তিতে সুকন্যা ও অদ্রি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসকাব মির্জাপুরের সাবেক সাধারন সম্পাদক দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি
জহিরুল ইসলাম শেলী।

অনুষ্ঠান শেষে কেক কাটা হয় ও মিষ্টি মুখ করানো হয়। প্রধান অতিথি বিশেষ অতিথিদের উপহাড় তুলে দেন মোঃ হোসনি জুবাইরি সদস্য সচিব ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী ও গুণীজন সম্মাননা উদযাপন কমিটি, সম্পাদক ও প্রকাশক দৈনিক নিউজ ডট কম, সাপ্তাহিক বারবেলা ও মাসিক চন্দ্রবিন্দু।

Loading...
(Visited 37 times, 1 visits today)