ইউটিউবে ভিডিও দেখে একাই সন্তান প্রসব

এক নারীর সন্তান জন্মের খবর টুইটারে ভাইরাল। যুক্তরাষ্ট্রের বিমানবাহিনীতে কর্মরত টিয়া ফ্রিম্যান নামের ওই নারী তুরস্কের হোটেল রুমে একাই সন্তানের জন্ম দিয়েছেন। এসময় শুধু একটি ইউটিউব ভিডিওর সহায়তা নিয়েছিলেন। গত মার্চে টিয়া যুক্তরাষ্ট্র থেকে জার্মানি যাচ্ছিলেন। ওই সময় এ ঘটনা ঘটে।

তুরস্কের ইস্তানবুলের একটি হোটেলের বাথটাবে সন্তান জন্ম দেয়ার খবর ২৪ এপ্রিল টুইটারে সবাইকে জানান। ২২ বছর বয়সী সেই নারী তার সন্তানের নাম রেখেছেন জেভিয়ার আটা ফ্রিম্যান। গত ৭ মার্চ তার ওই সন্তানের জন্ম হয়। প্রথমে বিমানবন্দরেই সন্তানের জন্ম দিতে চেয়েছিলেন। কিন্তু পরে হোটেলে উঠার সিদ্ধান্ত নেন।

সন্তান জন্মের পরের দিনই আগে থেকে বুক করে রাখা গাড়িতে করে বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দেন। সেখানে সন্তান কোলে টিয়াকে নানা প্রশ্নের মুখে পড়তে হয়। তাকে কর্তৃপক্ষ মানবপাচারকারী বলেও সন্দেহ করছিল। পরে তিনি তুরস্কের যুক্তরাষ্ট্র দূতাবাসের সাহায্য নেন।

এভাবে সন্তান জন্ম দেয়ার খবরটি নিয়ে এত মাতামাতি হচ্ছে দেখে টিয়া কিছুটা বিব্রত। তিনি টুইটারে বলেছেন, আমি সত্যিই বুঝতে পারছি না সবাই কেন আমার এ খবর নিয়ে এত অবাক হয়েছে। হতে পারে এটিকেও সবাই একদিন স্বাভাবিকভাবে গ্রহণ করতে পারবে।

Loading...
(Visited 16 times, 1 visits today)