টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের ৪ সদস্য গ্রেফতার

cpa popunder

টাঙ্গাইলে ডলার প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- সিংহ জেলার মুক্তাগাছা উপজেলার চাঁনপুর গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. ওয়াসিম (২৬), মৃত ছমেদ আলীর ছেলে মো. রফিক (২৫), ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলার ঘোড়শাইল গ্রামের মো. ইসরাফিলের ছেলে মো. রাশেদ (২৫) ও একই জেলার ফুলবাড়িয়া উপজেলার দেবগ্রাম বিড়ালশাক গ্রামের মো. আব্বাস আলীর ছেলে আমিরুল (২২)।

বুধবার দুপুরে টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয় সভা কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শরিফুল হক।

তিনি জানান, টাঙ্গাইলের মধুপুর উপজেলা ও ময়মনসিংহ জেলার মুক্তাগাছা এলাকার সীমান্তবর্তী কিছু এলাকায় বনের ভেতর একটি চক্র দীর্ঘদিন ধরে ডলার কেনা-বেচার কথা বলে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিল। গত ৩ মে ডলার প্রতারণার শিকার হয়ে সিরাজগঞ্জ সদর উপজেলার খলিসাকুড়া গ্রামের মো.মহর উদ্দিনের ছেলে মো. শামীম রেজা। ওইদিনই তিনি মধুপুর থানায় একটি প্রতারণা মামলা দায়ের করেন। এ মামলার ভিত্তিতে ওই ডলার প্রতারক চক্রের সদস্যদের ধরতে মাঠে নামে মধুপুর থানা পুলিশের কয়েকটি দল। মঙ্গলবার দুপুরে পুলিশের পাতা ফাঁদে সহকারী পুলিশ সুপার মধুপুর সার্কেল কামরান হোসেনের নেতৃত্বে উপজেলার বাদারবাক এলাকা থেকে ডলার প্রতারণাকালে চার সদস্যকে গ্রেফতার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) শরিফুল হক জানান, গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে। সেই সঙ্গে আমরা টাঙ্গাইল জেলা পুলিশ এ চক্রের অন্যান্য সদস্যদের ধরার চেষ্ঠা করছি। আশা করছি খুব দ্রুত তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে শাস্তি দিতে পারবো।

Loading...
(Visited 17 times, 1 visits today)